রিটার্ন পলিসি
- পরিবহনের সময় আপনার আইটেমটি ত্রুটিপূর্ণ/ক্ষতিগ্রস্ত বা ভুল/ঘাটতি হলে, আপনি যদি কিছু মনে না করেন, অনুগ্রহ করে প্রাসঙ্গিক রিটার্ন উইন্ডোর ভিতরে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার আইটেমটি আইটেম শ্রেণী এবং শর্তের উপর নির্ভর করে ছাড় বা প্রতিস্থাপনের জন্য যোগ্য হতে পারে।
- অনুগ্রহ করে মনে রাখবেন যে কিছু আইটেম আগমনের জন্য যোগ্য নয় যদি আইটেমটি “আর কখনো প্রয়োজন হয় না”
- ব্যবহারের পরে গ্যাজেট সম্পর্কিত সমস্যাগুলির জন্য বা আগমনের উইন্ডোটি বন্ধ হয়ে যাওয়ার জন্য, আমরা আপনাকে ব্র্যান্ড গ্যারান্টি ফোকাসের দিকে ইঙ্গিত করব (যদি প্রাসঙ্গিক হয়)।
- অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার রিটার্ন/রিফান্ড দাবির (যেমন ভিডিও আনবক্স করা, ইনভয়েস গ্রহণ করা ইত্যাদি) সম্পর্কে যথাযথ ডকুমেন্টেশন এবং প্রমাণ প্রদান করতে আপনার সক্ষম হওয়া উচিত।